গোপালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আকরাম হোসেন আর নেই

 প্রকাশ: ১৯ জুন ২০২২, ০১:৪৫ অপরাহ্ন   |   শোক সংবাদ



লালপুর (নাটোর) প্রতিনিধিঃ


নাটোরের লালপুর উপজেলার গোপালপুর ডিগ্রি পাশ ও অনার্স কলেজের অধ্যক্ষ মো. আকরাম হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী, দুই পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার(১৯ জুন) সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। গতকাল শনিবার কলেজে এসে হৃদরোগে অসুস্থ হয়ে পড়লে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। 

তাঁর মৃত্যুতে স্থানীয় সাংসদ,উপজেলা চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

অধ‍্যক্ষ মো. আকরাম হোসেন বাগাতিপাড়ার খাটখৈইর গ্রামে ১৯৬৮ সালের ৩০ জুন জন্মগ্রহণ করেন। পিতা :মরহুম কাচু মন্ডল ও মাতা মরহুম জহুরা বেগম। স্ত্রী মোছা. মাহফুজা পারভিন। তাঁদের সন্তান মাঈন মাশরুর ও মাহী মাশরুর।

তিনি চিথলিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণি, লোকমানপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, আব্দুলপুর কলেজ থেকে এইচএসসি, রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে স্নাতক (সম্মান) ও ১৯৮৯ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

তিনি ১৯৯৩ সালে বাশেরবাদা কলেজে প্রভাষক হিসেবে যোগদান করেন। এরপর ১৯৯৩ সালে গোপালপুর কলেজে প্রভাষক হিসেবে যোগদান করেন। উপাধ্যক্ষ হিসেবে ২০১১ সালে দায়িত্ব পান। পরবর্তীতে ২০১৪ সাল থেকে তিনি অধ্যক্ষ হিসেবে কর্মরত ছিলেন। তিনি লালপুর উপজেলা কলেজ শিক্ষক-কর্মচারী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছিলেন। রবিবার বিকেল ৪ টার সময় নিজ কর্মস্থল গোপালপুর ডিগ্রি ও অনার্স কলেজ মাঠে প্রথম জানাজা শেষে গ্রামের বাড়িতে ২য় জানাজার পর সেখানে দাফন করা হবে।

শোক সংবাদ এর আরও খবর: