ঝিনাইদহে এক দিনে চারজন করোনা আক্রান্ত মৃতের লাশ দাফন করলো ইসলামিক ফাউন্ডেশন।

 প্রকাশ: ১০ জুলাই ২০২০, ০৪:২৮ অপরাহ্ন   |   ময়মনসিংহ


খোন্দকার আব্দুল্লাহ বাশার, ঝিনাইদহ জেলা প্রতিনিধি। 

ঝিনাইদহে চারজন করোনায় আক্রান্ত ব্যক্তির লাশ দাফন করেছে ঝিনাইদহ ইসলামী ফাউন্ডেশনের লাশ দাফনকারী কমিটি। ইসলামী ফাউন্ডেশনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান উপ-পরিচালক আব্দুল হামিদ খান। 

তিনি বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন বৃহস্পতিবার সকালে শৈলকুপার বড়বাড়ি গ্রামে আব্দুর রাকিবের স্ত্রী বিলকিস রাকিব নামে একজনকে দাফন করা হয়। তিনি চিকিৎসাধীন অবস্থায় জাপান ইষ্ট ওয়েস্ট হাসপাতাল শ্বাস কষ্ট করোনায় উপসর্গ নিয়ে ইন্তিকাল করেন। ঢাকার যাত্রাবাড়িতে তিনি বসবাস করতেন। 


ঝিনাইদহ শহরের টিএন্ডটি পাড়ার বাসিন্দা মো: তাজুল ইসলামকে বৃহস্পতিবার সকালে ইসলামী ফাউন্ডেশনের লাশ দাফনকারী কমিটি দাফন করেন। ঝিনাইদহ শহরের বিশিষ্ট ব্যবসায়ী জাহিদ হোসেনের স্ত্রী শিরীন সুলতানাকে জানাযা শেষে ঝিনাইদহ পৌর গোরস্থানে দাফন করে ইসলামী ফাউন্ডেশনের লাশ দাফনকারী কমিটি। 


তিনি বৃহস্পতিবার ভোরে করোনা আক্রান্ত হয়ে সি এম এইচ হাসপাতালে ইন্তেকাল করেন। এদিকে শহরের আদর্শপাড়ার নওশের আলীর ছেলে মো: এ কে এম মামুন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করলে বৃহস্পতিবার বিকালে ঝিনাইদহ কেন্দ্রীয় গোরস্থানে দাফন করে ইসলামী ফাউন্ডেশনের লাশ দাফনকারী কমিটি। 


উল্লেখ্য এই নিয়ে ঝিনাইদহ জেলায় করোনায় আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মৃতবরণ কারী ২১ জনকে দাফন করেছে ঝিনাইদহ ইসলামী ফাউন্ডেশন।

ময়মনসিংহ এর আরও খবর: