ফরিদপুর-১ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী গণসংযোগে এগিয়ে মাহামুদা বেগম কৃক

 প্রকাশ: ১৪ জুলাই ২০২৩, ০৯:০০ অপরাহ্ন   |   রাজনীতি




সুজল খাঁন, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ



মধুখালি-বোয়ালমারী-আলফাডাঙ্গা উপজেলা নিয়ে ফরিদপুর-১ সংসদীয় আসন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এ আসনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা যার যার মতো করে নির্বাচনী প্রচারাভিযান শুরু করেছেন।


এর মধ্যে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের (সাবেক) সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক জোরে শোরে জনসংযোগ চালিয়ে যাচ্ছেন এবং জনগণের কাছে তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। প্রতিদিনই মধুখালী,বোয়ালমারী, আলফাডাঙ্গার তৃণমূল থেকে নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে যোগাযোগ করেছেন এবং জনগণের বাড়িতে বাড়িতে গিয়ে তাদের খোঁজখবর নিচ্ছেন এই (সাবেক) কেন্দ্রীয় নেতা। জনগণও চাইছেন তাকে সংসদ সদস্য হিসেবে দেখতে। এলাকায় তার বিশাল কর্মীবাহিনী রয়েছে।



দলীয় মনোনয়ন নিশ্চিত করতে মরিয়া হয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত সভা-সমাবেশ ও সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রচারপত্র বিলির মাধ্যমে প্রচারণা চালাচ্ছেন মাহামুদা বেগম কৃক। তাছাড়া ভোটারদের পাশাপাশি দলের উপজেলা, জেলা ও কেন্দ্রেীয় নেতাদের গুরুত্ব দিয়ে চলেছেন মনোনয়নপ্রত্যাশী এই নেতা।


তিনি হোটেল-রেষ্টুরেন্ট, চায়ের দোকান, বিভিন্ন বাজারে, ফেসবুক,ব্যানার টানিয়ে, উঠান বৈঠক এর মাধ্যমে চলছে তার গণসংযোগ। এ নিয়ে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। বেশ কয়েক বছর ধরে মাহামুদা বেগম কৃক ফরিদপুর -১ আসনের (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা) উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রায় প্রতিটি গ্রাম ঘুরে সাধারণ জনগণের খোঁজখবর নিয়েছেন।


ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী মাহামুদা বেগম কৃক বলেন, দীর্ঘদিন ধরে এলাকার মানুষের সুখে-দুখে পাশে ছিলাম। দলকে শক্তিশালী করার পাশাপাশি চেষ্টা করেছি দুঃখী মানুষের হাসি ফোটাতে। জননেত্রী শেখ হাসিনা জনকল্যাণমূলক কাজের মূল্যায়ন করে এবার আমাকে দলীয় মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে বিজয়ী হবো ইনশাআল্লাহ। বিজয়ী হয়ে হানাহানি, ঘুষ-দুর্নীতি ও মাদকমুক্ত করে ফরিদপুর -১ আসনকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলব।


সেই ধারাবাহিকতায় গতকাল ১৩ জুলাই বৃহস্পতিবার বিকাল তিনটা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত মধুখালী উপজেলার কামারখালী বাজারে সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং লিফলেট বিতরণ করেন। কামারখালী বাজারের সাধারণ মানুষের সঙ্গে গণসংযোগে মাহমুদা বেগম কৃক এর সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোরশেদ আক্তার মিনা,ডুমাইন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খুরশিদ আলম মাসুম,ফরিদপুর জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য মিলি ইসলাম, গাজনা ইউনিয়ন পরিষদের সদস্য আদর আলী (মেম্বার )সহ অনেকে । গণসংযোগ শেষে কামারখালী বাজারে আওয়ামী লীগের ইউনিয়ন পার্টি অফিসে, সাবেক চেয়ারম্যান কামারখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জাহিদুর রহমান বিশ্বাস বাবুর সভাপতিত্বে এক সভায়, শত শত নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মাহমুদা বেগম কৃক।

রাজনীতি এর আরও খবর: