ঝিকরগাছার বাঁকড়ায় শেখ রাসেল স্মৃতি সংঘের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়

 প্রকাশ: ১৯ জুলাই ২০২২, ০২:৩৩ অপরাহ্ন   |   খেলাধুলা



আব্দুল জব্বার, যশোর জেলা ব‍্যুরো প্রধান।।



যশোরের ঝিকরগাছা উপজেলার ১১নং বাঁকড়া ইউনিয়নের বাঁকড়া জে কে মাধ্যমিক বিদ‍্যালয়ে মাঠে শেখ রাসেল ক্রীড়া চক্র উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিকরগাছা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা। তিনি বলেন, খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে যুব সমাজকে দূরে রাখে। এই ধরনের টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে সারাদেশে খেলাধুলায় অগ্রণী ভূমিকা রাখবে। গ্রামবাংলার ছোট ছোট টুর্নামেন্ট থেকে একদিন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। যারা ভালো খেলার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বমঞ্চে আরও শক্তিশালী করে তুলবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সুন্দর ও উজ্জীবিত করে তোলে। 


আজ ১৮(জুলাই) ২০২২ সোমবার উপজেলার ১১নং বাঁকড়া ইউনিয়নের শেখ রাসেল স্মৃতি সংঘের উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের দ্বিতীয় খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 


মোঃ সেলিম রেজা আরোও বলেন, সুস্থভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে মনটাকে উৎফুল্ল রাখা যায়। যার ফলে বৃদ্ধি পায় শিক্ষার হার। এ ধরনের খেলাধুলার আয়োজন করে আমাদের ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখা যায়। তাই দেশের খেলাধুলাকে বহুদূর এগিয়ে নিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এসব খেলাধুলায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আহবান জানান। 


বাঁকড়া শেখ রাসেল ক্রীড়া চক্র কমিটির আহবায়ক মোঃ আবুল কালাম আজাদ দপ্তরীর সভাপতিত্বে ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাঁকড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ নিছার আলী, বাঁকড়া বাজার কমিটির সভাপতি মোঃ আঃ সামাদ দপ্তরী, মাটশিয়া দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসার সভাপতি মোঃ হাফিজুর রহমান, বাঁকড়া জে কে মাধ্যমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার মোঃ হেলাল উদ্দিন, মোঃ মোসলেম দফাদর, জাকির হোসেন, বাঁকড়া শেখ রাসেল ক্রীড়া চক্র কমিটির যুগ্ম-আহবায়ক মোঃ কামরুজ্জামান মিন্টু, যুগ্ম-আহবায়ক-২ মাষ্টার সেলিম রেজা বাঁকড়া শেখ রাসেল ক্রীড়া চক্র পরিচালনা কমিটির সদস্য মোঃ নাসির উদ্দিন, দিগদানা ৭নং ওয়ার্ডের ছাত্রলীগের সহ সভাপতি মিয়ারুল ইসলাম প্রমুখ। 


উক্ত ফাইনাল খেলায় বাঁকড়া ইউনিয়নের মাঠশিয়া বনাম মণিরামপুর শায়লা একাদশকে হারিয়ে জয়লাভ করেন।

খেলাধুলা এর আরও খবর: