গভীর রাতে ঢাকার উদ্দেশ্যে যাত্রীভর্তি ট্রাক, ফিরিয়ে দিল দক্ষিণ সুরমা থানা পুলিশ।

 প্রকাশ: ০২ মে ২০২০, ০৯:১১ পূর্বাহ্ন   |   সিলেট



এম আব্দুল  করিম,সিলেট জেলা প্রতিনিধিঃঃ 

গভীর রাতে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে যাত্রী ভর্তি একটি ট্রাক সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ থেকে সিলেট  নগরীতে প্রবেশ করে। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটে সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন  তেতলী বাইপাস এলাকায়।


এ সময় ট্রাকটি পুলিশের নজরে পড়লে আটক করা হয় যাত্রীদের । কিন্তু কিছুক্ষণ পরই পুলিশের সাথে কথা বলে ফের ট্রাকযোগে যাত্রীরা ঘটনাস্থল ত্যাগ করে। পুলিশের দাবি ট্রাকে যাত্রী পরিবহন না করার নির্দেশনা দিয়ে তাদেরকে উল্টোপথে ফেরত পাঠানো হয়েছে।


এ ব্যাপারে ভোলাগঞ্জে খোঁজ নিয়ে ট্রাক ফেরতের বিষয়ে সত্যতা পাওয়া যায়নি। জানা গেছে, শুক্রবার দিবাগত রাত  ১২.৩০ মিনিটের সময়  বেশ কয়েকজন যাত্রী নিয়ে একটি ট্রাক সুনামগঞ্জ বাইপাস দিয়ে এসে ঢাকা-সিলেট মহাসড়কের হাবিব হোসেন পেট্রোল পাম্পে জ্বালানি সংগ্রহ করছিল। তখন ট্রাকটি পুলিশের নজরে পড়লে চালক ও যাত্রীদের আটক করা হয় এবং  পরে তাদের উল্টোপথে ফিরিয়ে দেয়া হয়।


এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, বেশ কয়েকজন যাত্রী নিয়ে সুনামগঞ্জ বাইপাস দিয়ে আসা একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হতে চেয়েছিল। পুলিশের দায়িত্বরত দল ট্রাকটিকে আটকিয়ে যাত্রী বহন না করার নির্দেশনা দিয়ে উল্টোপথে ফেরত পাঠিয়ে দেয়।

সিলেট এর আরও খবর: