ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু

 প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন   |   সারাদেশ




রংপুর ব্যুরোঃ



নীলফামারীর জলঢাকা উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক এক লক্ষ টাকা চাঁদা দাবি ও হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক চেয়ারম্যানের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।


প্রত্যক্ষদর্শী মশিউর রহমান বলেন সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রোকনুজ্জামান খোকন নেকবক্ত বাজারে গেলে কয়েকজন বিএনপি নেতা তার সাথে তর্ক শুরু করে তাদের চেঁচামেচি শুনে আমি আমার দোকান থেকে নেমে এগিয়ে গিয়ে দেখতে পাই ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম খোকন চেয়ারম্যানকে ধাক্কাধাক্কি শুরু করে সেলিমের সাথে সেখানে ছিল রাসেল ,মিজু আরো অনেকে এক পর্যায়ে অবস্থা বেগতিক দেখে আমি সহ স্থানীয় কিছু লোকজন তাদের হাত থেকে চেয়ারম্যান কে রক্ষা করে বাসায় পাঠিয়ে দেই। পরে শুনতে পাই আতঙ্কে খোকন চেয়ারম্যান হার্ট অ্যাটাক করে রংপুর মেডিকেলে রাত দুইটার সময় মৃত্যুবরণ করেন। 


নেকবক্ত বাজারের সাধারণ ব্যাবসায়ী আলমগীর বলেন রাসেল বিভিন্ন অপকর্ম করে আওয়ামীলীগ সরকারের সময় ঢাকায় পালিয়ে ছিল। ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর এলাকায় ফিরে এসে আমার কাছে এবং অনেক  সাধারণ ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি করে। তার জ্বালায় অতিষ্ঠ এলাকাবাসী তিনি আরো বলেন রাসেল এলাকাবাসীকে হুমকি দেয় যে ১৬ বছর কথা বলতে পারি নাই এখন কাউকে ছাড় দেওয়া হবে না সবাইকে এলাকায় ব্যাবসা করতে হলে আমাদের চাঁদা দিয়ে ব্যবসা করতে হবে।


স্থানীয় ফিরোজা বেগম বলেন ভুয়া বিএনপি নেতা রাসেলের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। আমরা এলাকায় শান্তি চাই, এলাকায় কোন সন্ত্রাসী হামলা দেখতে চাই না। প্রশাসনের নিকট আমাদের আকুল আবেদন দ্রুত এসব সন্ত্রাসীদের  বিচার চাই।


এ বিষয়ে অভিযুক্ত সেলিম এর কাছে জানতে চাইলে তিনি  বলেন আমার বিরুদ্ধে আনিতো সকল অভিযোগ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন ঘটনার সময় ঘটনাস্থলে আমি ছিলাম না।


উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ময়নুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে অভিযুক্ত সেলিমের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারাদেশ এর আরও খবর: