রিয়াদে আর টিভি'র ১৬তম বছরে পদার্পণ উদযাপন

 প্রকাশ: ১৬ জানুয়ারী ২০২১, ০৯:৫২ অপরাহ্ন   |   আন্তর্জাতিক


মোঃ রুস্তম খাঁন,


রিয়াদে আর টিভি দর্শক ফোরাম সৌদি আরবের উদ্যোগে আর টিভি'র ১৬তম বছরে পদার্পণ স্থানীয় ঢাকা মেডিকেল সেন্টারের হল রুমে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে উদযাপন করা হয়েছে। 


আর টিভি সৌদি আরব ব্যুরো চীফ সাংবাদিক আবুল বশির ও রিয়াদ প্রতিনিধি সাংবাদিক সোহরাব হোসেন লিটনের যৌথ সঞ্চালনায় সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী বাবু নন্দলাল সরকার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জালালাবাদ অ্যাসোসিয়েশন রিয়াদের সাবেক সভাপতি আব্দুর রহমান চৌধুরী। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জালালাবাদ অ্যাসোসিয়েশন রিয়াদের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী কাপ্তান হোসেন,সিলেট বিভাগ পরিষদের সাবেক সভাপতি ও বৃটিশ দূতাবাসে কর্মরত সৈয়দ মাহম্মুদ আলী শাহা,ঢাকা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ আল মামুন, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবীদ ঈসা উল্লাহ,জাহাঙ্গীর আলম,কাজী ওয়েজ,মেহেদী হাসান মুরাদ,শেখ জামাল, শহিদ মাতাব্বর, আরকান শরীফ, সহিদ মুন্সী, আলমগির হোসেন,ওমর ফারুক,সামিউল বাসির,গোলাম ছামদানী,মুক্তি যোদ্ধা জহির উদ্দীন,কাজী শাহীন, দীনা হাইপার সুপার মার্কেটের পরিচালক জাহাঙ্গীর আলম। 


অতিথিরা তাদের বক্তব্যে, আর টিভি'র ভূয়সী প্রশংসা করেন এবং আগামীতে প্রবাসীদের দাবী ও অধিকার আদায়ে তুলে ধরতে কাজ করবেন বলে প্রত্যাশা করেন। 


বক্তারা আরো দাবী করেন, প্রবাসীদের মৃত্যুর পরে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন, বিনা খরচে লাশ দেশে প্রেরণ এবং পেনশনের আওতায় নিয়ে আসা।


এসময় মোহনা টেলিভিশন, একাত্তর টিভি, সময় টিভি, বাংলা টিভি, নতুন সময় টেলিভিশন সহ বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন ভিত্তিক 

মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। 


রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক,সাংবাদিক সহ বিপুল সংখ্যক আর টিভি'র প্রবাসী বাংলাদেশী দর্শক উপস্থিত ছিলেন। 

আর টিভি পরিবারকে কুমিল্লা জেলা প্রবাসী আওয়ামিলীগ এর পক্ষ থেকে ফুলের তোরা তুলে দিয়ে বরণ করে নেয়া হয়। 


পরিশেষে কেক কাটা ও নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

আন্তর্জাতিক এর আরও খবর: