মোড়েলগঞ্জ জিউধারায় বঙ্গবন্ধুর পুরানো বাড়ির নির্মাণ কাজের উদ্বোধন করলেন, অ্যাডভোকেট আমিরুল আলম মিলন

 প্রকাশ: ১৭ জানুয়ারী ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন   |   সারাদেশ





 স্টাফ রিপোর্টারঃ মোঃ পলাশ হাওলাদার।


 মোড়েলগঞ্জ উপজেলার ১২ নং জিউধারা ইউনিয়নে ডেউয়াতলা বাজার সংলগ্ন বঙ্গবন্ধুর ভাস্কর্য ও বঙ্গবন্ধুর নামে ৭ শতাংশ জমি উপর একটি ভবন ছিল বাড়িটি অবহেলিতভাবে পড়ে থাকায় এখানে নতুন একটা ভবনের বরাদ্দ করেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম সদস্য, বাগেরহাট ৪ আসনের মোরেলগঞ্জ শরণখোলা সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন। গত ১৫/০১/২০২১ ইং রোজ শুক্রবার এই কাজের উদ্বোধন করেন।


এবং উদ্বোধন শেষে এখানে একটি উদ্বোধনী ও আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন- মরহুম মেম্বার মোশারফ হোসেনের সহধর্মিনী বিউটি বেগম।


উক্ত আলোচনা সভায় এই ইউনিয়নের উন্নয়ন এর জন্য বক্তৃতা রাখেন-জিউধরা ইউনিয়নের ১৯৭১ সালের বীর মুক্তিযোদ্ধা অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমানের সু-যোগ্য সন্তান ও ইউনিয়নের ছাত্রলীগ,যুবলীগ সাবেক সফল সভাপতি হাসিবুর রহমান শান্ত। ও ইউনিয়নের ছাত্রলীগের সাবেক আহবায়ক-মিজানুর রহমান মিজান। অত্র ইউনিয়নের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন মাসুম। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক- এম এম এমদাদুল হক। বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক হাওলাদার। ও ইউনিয়নের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসমাইল হোসেন মৃধা। আওয়ামী লীগের- নুরুল ইসলাম মৃধা।ও যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক-জাহিদুল ইসলাম। উপস্থাপন করেন-অত্র ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক আবিদ হাসান মধু।


আরো উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামী লীগের যুবলীগের নেতৃবৃন্দ। ও অত্র ইউনিয়নের আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


সাংবাদিক মোঃ পলাশ হাওলাদার কে অত্র ইউনিয়নের সাধারন জনগন বলেন, আমরা ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে অনেক বিভ্রান্ত এর ভিতরে ছিলাম আজ আমরা উদ্বোধনীও আলোচনা সভায় হাসিবুর রহমান শান্ত।ও মিজানুর রহমান মিজান। এই দুই ভাইকে একসাথে দেখে আমরা খুব আনন্দিত।

সারাদেশ এর আরও খবর: