রায়গঞ্জে সাংবাদিকদের সাথে আ'লীগ নেতা আবু ইউসুফ জাকারিয়ার মতবিনিময়

 প্রকাশ: ২৬ নভেম্বর ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন   |   জেলার খবর


সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি :

রায়গঞ্জ পৌর আওয়ামী লীগের কাউন্সিলকে সামনে রেখে  সাংবাদিকদের সাথে মতবিনিময়  করেছেন আবু ইউসুফ জাকারিয়া (পালো)।

আজ শুক্রবার সকাল ১০টায় রায়গঞ্জ প্রেসক্লাবে প্রেসক্লাবের সভাপতি কে, এম রফিকুল ইসলামের সভাপতিত্বে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।


প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এইচ, এম মোনায়েম খানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে প্রেসক্লাবের সাবেক সভাপতি টি, এম কামরুজ্জামান লাভু, দীপক কুমার কর ,  

সহ সাধারণ সম্পাদক প্রদীপ কুমার ভৌমিক , অর্থ সম্পাদক আশরাফ আলী, দপ্তর সম্পাদক ডঃ গোলাম মোস্তফা ,কার্যকরী সদস্য আতিক মাহমুদ আকাশ ,সদস্য স ম আব্দুস সাত্তার, ফজলুল হক খান,  সাজেদুল আলম ,এম আব্দুল্লাহ সরকার, আবুল কালাম আজাদ,  আব্দুল কুদ্দুস তালুকদার ও  আব্দুল লতিফ সরকার উপস্থিত ছিলেন।


মতবিনিময় সভায় ধানগড়া মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও আওয়ামীলীগ নেতা আবু ইউসুফ জাকারিয়া ( পালো )তার বক্তব্যে বলেন, ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধু ও আওয়ামী রাজনীতির সাথে যুক্ত থেকে দল এবং সামাজিক কর্মকান্ডে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি তার কর্মময় জীবনে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক

 সংগঠনের সাথে যুক্ত আছেন।  দলীয় কর্মকাণ্ড ও অসহায়, দরিদ্র মানুষের পাশে অবস্থান করে সাধ্যমত তাদের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন। 


তিনি আরও বলেন ,আগামী ১৭ ডিসেম্বর রায়গঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে।

কাউন্সিলে পৌর আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হিসেবে তিনি ইতিমধ্যেই সকল পর্যায়ের নেতা-কর্মী সমর্থকদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন।


আগামী কাউন্সিলে তিনি রায়গঞ্জের সকল সাংবাদিকদের সহানুভূতি ও সহযোগিতা কামনা করেন।

জেলার খবর এর আরও খবর: