রাজৈরে দলিল সংক্রান্ত মামলায় ২ আসামির জামিন না মঞ্জুর।

 প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৩, ০৫:৪১ অপরাহ্ন   |   আইন আদালত


মাদারীপুর রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের সুতারকান্দি গ্রামে জমি দলিল জালিয়াতি মামলায় ওয়ারেন্ট প্রাপ্ত দুইজন আসামি গ্রেফতার।

গ্রেফতারকৃত আসামি হলেন মোশারফ ফকির (৬০)ও টিটুল ফকির(৪০)।

মাদারীপুর জেলা রাজৈর থানা অন্তর্গত ৮০ নং সুতারকান্দি মৌজার আর এস ১৬৯ এস এ১২১ নং খতিয়ানের ১৮৮ নং দাগ, যাহার বি আর এস খতিয়ান নং ১/১ দাগ নং ২০, নামপতন খতিয়ান নং ৬০২, দাগ নং ২০ জমির পরিমাণ ২৭ শতাংশ জমি।


১৫/০৩)১৯৮৮/ইং তারিখ আসামি ওয়াহিদুজ্জামান ফকির, সাহিদুজ্জামান ফকির, খায়রুজ্জামান ফকির ওরফে মুন্না ফকির, বদরুজ্জামান ফকির ওরফে টিটুল ফকিরদের পিতা-মৃত হাজী আব্দুল ওহাব ফকির এর নিকট থেকে বাদী আমেনা এর স্বামীর মৃত মকবুল ফকির ওরফে মলু ফকির ক্রয় করে।

বর্তমানে মৃত মকবুল ফকির ওরফে মলু ফকিরের ওয়ারিস উক্ত জমি বক দখল করিয়া আসিতেছে। বিবাদীরা ওহাদিজ্জামান ফকির সহ বিবাদীগণ বাদীরুক্ত জমি তাহাদের বলিয়া দাবি করিয়া আসিতেছে, উক্ত দাবির সত্যতা যাচাই-বাছাইয়ের জন্য গ্রাম্য সালিসির মাধ্যমে বিবাদীরা একটি দলিল উপস্থাপন করে। যাহার সাপ কবলা দলিল নং ৬৪৮০, তারিখ ১৫-১২-১৯৬৩ ইং। অত্র মামলার বাদী আমেনা বিবাদীদের অবস্থানকৃত দলিলটি জাল বলিয়া সকলকে জানান এবং পরবর্তীতে বিজ্ঞ আদালতত্ত্ব মামলা দায়ের করেন সেই মামলার পরিপেক্ষিতেই বিবাদীদের মামলার জমির কাগজ সংক্রান্ত জাল নথীর পেশ করার অনুবাদে বিবাদীদের ৫ জনের নামে ওয়ারেন্ট ইস্যু হয়। ওয়ারেন্ট ইসু প্রাপ্ত ৫ জনের মধ্যে দুজনকে ০৩/০৪/২০২৩/ইং তারিখে সুতারকান্দি থেকে মোশারফ ফকির ও বদিউজ্জামান ফকির ওরফে টিটুল ফকিরকে রাজৈর থানা পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত আসামিদের গ্রেফতারের পরে রাজৈর থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ তরিকুল ইসলাম(তারেক) সাংবাদিকদের ফোনের মাধ্যমে গ্রেপ্তার করা কথা নিশ্চিত করেন।

উক্ত মামলায় আজকে কোর্টে জামিন চেয়েছিলেন আসামি  পক্ষ এতে সবকিছু বিবেচনা করে জামিন না মঞ্জুর করেছে বিজ্ঞ আদালত কর্তৃপক্ষ।

জামিন না মঞ্জুর করে তাৎক্ষণিক তাদের জেলে প্রেরণ করেছে আদালত কর্তৃপক্ষ।


আইন আদালত এর আরও খবর: