লালপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক গুরুতর আহত

 প্রকাশ: ২৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০১ অপরাহ্ন   |   মিডিয়া কর্নার



লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে সন্ত্রাসি হামলায় আতিকুর রহমান আতিক (২৮) নামের এক সাংবাদিক আহত হয়েছে। সে উপজেলার বাহাদীপুর মহল্লার নেফাউর রহমানের ছেলে ও দৈনিক ভোরের আওয়াজ প্রত্রিকার লালপুর উপজেলা প্রতিনিধি। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার গোপালপুর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। আহত সাংবাদিক লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

আতিকুর রহমান আতিক জানান, বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেল যোগে লালপুর থেকে গোপালপুর আসার পথে রেলগেট এলাকায় পৌছালে তাদের গাড়ির সামনে থাকা গোপালপুর পৌর যুবদলের যুগ্ম আহবায়ক ভূবনের মোটরসাইকেলটি হটাৎ ডানে মোড় নেয়। এতে আতিকুর রহমানকে বহনকারী মোটরসাইকেলটি অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পায়। এ ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাক বিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ওই সাংবাদিক গোপালপুর রেলগেটে হান্নানের চায়ের দোকানে বসে গল্প করা অবস্থায় ভূবনের নেতৃত্বে ৮/১০ জনের একটি দল হাতুরি ও দেশীয় অস্র নিয়ে তার উপর অতর্কিত হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এবিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোনোয়ারুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, অভিযোগ পেলে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মিডিয়া কর্নার এর আরও খবর: