"নো মাস্ক নো সার্ভিস” আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

 প্রকাশ: ১০ নভেম্বর ২০২০, ০৫:১৫ অপরাহ্ন   |   জাতীয়


লিয়াকত রাজশাহী ব্যুরোঃ আজ মঙ্গলবার ১০.৩০ ঘটিকার সময়  করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি প্রসঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে আরএমপির ১২ টি থানায় একযোগে করোনা সংক্রান্তে জনগণকে উদ্ভুদ্ধ করণ, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়। 

মহল্লা, বিপণী বিতান এবং মার্কেট সমূহে বিশেষ ভাবে প্রচারণার অংশ হিসেবে পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক বোয়ালিয়া থানার সাহেব বাজার এলাকায় এই কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন। 

 জনসাধারণ ও ব্যবসায়ীদের মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। “নো মাস্ক নো সার্ভিস” এ প্রত্যয়কে সামনে রেখে মাননীয় পুলিশ কমিশনার মহোদয় সাহেব বাজার এলাকায় প্রতিটি মার্কেট পরিদর্শন করে সবাইকে মাস্ক ব্যবহারে উদ্ভুদ্ধ করেন এবং মাস্ক ছাড়া কাউকে যেন কোন প্রকার সেবা প্রদান করা না হয় সে ব্যাপারে অনুরোধ করেন। পুলিশ কমিশনার মহোদয় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কোন অফিসে মাস্ক বিহীন কাউকে সেবা প্রদান করা হবে না মর্মে প্রত্যয় ব্যক্ত করেন। কেউ আইন অমান্য করলে তাকে পূনঃ উদ্ভুদ্ধ করণ এবং পরবর্তীতে কেউ যদি আইন অমান্য করে তাহলে তার বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে জানান। এই কার্যক্রমে ধারাবাহিকভাবে চলবে বলেও তিনি জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

জাতীয় এর আরও খবর: