কমলগঞ্জে বন্যা কবলিত লোকদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান

 প্রকাশ: ২৩ অগাস্ট ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন   |   জনদুর্ভোগ



জায়েদ আহমেদ,স্টাফ রিপোর্টার মৌলভীবাজার:

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বন্যাকবলিত লোকদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) সকাল থেকে বিকাল পর্যন্ত লন্ডণ প্রবাসী কমলগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক আমির হোসেন এর ছেলে আজমল হোসেন রাজনের অর্থায়নে কমলগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে উপজেলার মাধবপুর, আদমপুর ও ইসলামপুর ইউনিয়নের শতাধিক অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক এম, এ, ওয়াহিদ রুলু, সদস্য সচিব আহমেদুজ্জামান আলম, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজা, শাব্বির এলাহী, সালাহউদ্দিন শুভ, আসহাবুল ইসলাম শাওন, আশরাফ সিদ্দিকী পারভেজ , মুমিন ইসলাম ও জায়েদ আহমদ প্রমুখ।


আজমল হোসেন রাজন বলেন, ‘বন্যায় মানুষের অনেক ক্ষতি হয়েছে। আমি সামান্য অর্থ দিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এ ধরনের সহযোগিতা আমার অব্যাহত থাকবে।’


উল্লেখ্য- গত ৪ দিন থেকে টানা বর্ষন ও ভারতের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ধলাই নদীর চারটি স্থানে প্রতিরক্ষা বাঁধ ভেঙ্গে কমলগঞ্জে ভয়াবহ বন্যার সৃষ্টি হয়েছে। বন্যায় উপজেলার ১৪৫টি গ্রাম প্লাবিত হয়েছে এবং লক্ষাধিক মানুষ পানিবন্দী হয়ে পড়েছেন। চরম দুর্ভোগে রয়েছেন বন্যা কবলিত এলাকার মানুষ।