যশোরে বেনাপোল সি এন্ড এফ এজেন্ট স্টাফ এ্যাসেসিয়েশন ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি মুজিবর রহমান ও সাধারণ সম্পাদক সাজেদুর রহমান জয়লাভ

 প্রকাশ: ১৭ জানুয়ারী ২০২৩, ০৫:৩৮ অপরাহ্ন   |   রাজনীতি




মনা,নিজস্ব প্রতিনিধিঃ

দেশের অন্যতম স্থল বন্দর যশোরের বেনাপোল বন্দরে বেনাপোল এজেন্ট এ্যাসোসিয়েশন ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

১৬ই জানুযারী ২০২৩ সোমবার সকালে বেনাপোল ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট স্টাফ এ্যাসোসিয়েশনের প্রধান কার্যালয়ে নির্বাচন কমিশনারের প্রধান আব্দুল হামিদের নেতৃত্বে বেনাপোল পোর্ট থানার পুলিশ,ডিবি পুলিশ, ও সিসি ক্যামেরার আওতায় ভোট গ্রহন শুরু হয়। এই ২০২৩ এি-বার্ষিক নির্বাচনে দুটি প্যানেলে ১৭ জন করে মোট ৩৪ জন পদপ্রার্থী নির্বাচন করছেন। মুজিবর-বাবু সমমনা পরিষদ প্যানেলে মোঃ মুজিবর রহমান সভাপতি পদপ্রার্থী পদে ও মোঃ মাসুদ আক্তার (বাবু খান) সাধারন সম্পাদক পদে নির্বাচন করছেন। অন্যদিকে রিপোন-সাজেদুর ঐক্য পরিষদ প্যানেলে মোঃ জহিরুল ইসলাম রিপন সভাপতি পদে ও মোঃ সাজেদুর রহমান সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন। এছাড়া প্রতিটি প্যানেলে ১১ টি অন্যান্য পদ সহ ৪ জন কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচনে অংশ গ্রহন করেন। এবারে সি এন্ড এফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের মোট সদস্য সংখ্যা ১৯৭৬ জন। এ সময় নির্বাচন কেন্দ্রে পরিদর্শন করেন শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল, উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ ওসি কামাল হোসেন ভূঁইয়া, ও বাগাছড়া তদন্ত পুলিশ অফিসার মোঃ শহিদুল ইসলামসহ অন্যান্য প্রশাসনের কর্মকর্তাগন।


এ নির্বাচনে মোট ১ হাজার ৯৫০ জন ভোটার ভোট প্রধান করেন ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার জানান, মুজিবর-বাবু সমমনা পরিষদ প্যানেল থেকে মোঃ মুজিবর রহমান সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রিপোন-সাজেদুর ঐক্য পরিষদ প্যানেল থেকে মোঃ সাজেদুর রহমান এছাড়া সহ-সভাপতি পদে আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম ও সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ বদরুজ্জামান বনি মুজিবর-বাবু সমমনা পরিষদ প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন। এবং আরো যারা নির্বাচিত হয়েছেন, সাংগঠনিক সম্পাদক পদে হাসানুর রহমান, শ্রম ও সদস্য কল্যাণ সম্পাদক ইসমাইল শেখ, দপ্তর সম্পাদক শাকিরুল ইসলাম শাকিল, অর্থ সম্পাদক সুমন হোসেন, কাস্টম বিষয়ক সম্পাদক শহীদুল আলম,বন্ধর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ,কারগো শাখা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাকিব, প্রচার ও ক্রীড়া সম্পাদক আব্দুর রউফ, ব্যাংক বিষয়ক সম্পাদক হায়দার আলী, কার্যনির্বাহী সদস্য ১. আব্দুল খালেক, কার্যনির্বাহী সদস্য ২. হাসানুজ্জামান, কার্যনির্বাহী সদস্য ৩. আব্দুল্লাহ আল ফয়সাল, ও কার্যনির্বাহী সদস্য ৪. আব্দুস সাত্তার এ সকল প্রার্থীরা জয়লাভ করেন।

রাজনীতি এর আরও খবর: