বেলকুচিতে নৌকা প্রত্যাশী সাজ্জাদুল হকের জনসভা।

 প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪১ পূর্বাহ্ন   |   রাজশাহী


সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি :

সিরাজগঞ্জ ৬৬(বেলকুচি-চৌহালী) ৫ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা জনসভা করেছেন।শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে চালা সাত রাস্তা সংলগ্ন ঈদগাহ্ মাঠে এলাকাবাসীর আয়োজনে জনসভা অনুষ্ঠিত হয়।


স্থানীয় সমাজ সেবক হাজী আলমাছ কোম্পানীর সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা বলেন, বর্তমান এমপি মোমিন মন্ডল জনগন থেকে বিচ্ছিন্ন। মনোনয়নকে সামনে রেখে যখন সকল মনোনয়ন প্রত্যাশীরা জনগণের কাতারে নৌকার প্রচারণা করছে তখন বর্তমান এমপি মমিন মন্ডল তার নিজ আসনেই উপস্থিত থাকেন না।  তিনি বলেন, রাজনৈতিক কর্মসূচি থেকে শুরু করে পার্টি অফিসেও পুলিশের বহর নিয়ে এমপি রাজনৈতিক কর্মকাণ্ড চালায়। আমরা জনগণের জন্য কাজ করি, জনগণের পাশে থাকি। তাই জনগণকে নিয়ে আগামী নির্বাচনে নৌকার কান্ডারী হতে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে নৌকার হাল ধরতে চেয়েছি। তিনি বলেন, বর্তমান সংসদ সদস্য একজন শিল্পপতি। গত পাঁচ বছরে  তার আসনে ২৪টি রাস্তা আর সাতটি স্কুলের উন্নয়নের মধ্য দিয়ে তার উন্নয়ন কার্যক্রম শেষ হয়েছে। অথচ তার কোম্পানি ত্রিশটি লাইসেন্স  থেকে বর্তমানে ৫০ টিতে উন্নিত হয়েছে। এমপি জনগণের ভাগ্যের উন্নয়ন না ঘটিয়ে  তার ব্যক্তিগত উন্নয়ন সমৃদ্ধ করেছেন। তাই আগামী দিনে প্রকৃত আওয়ামী লীগের হাতে নৌকার মাঝি নির্ধারন করে নির্বাচন করতে হবে।   


জনসভায় বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বদর উদ্দিন মন্ডল, বেলকুচি উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহব্বায়ক ফারুক সরকার, পৌর কাউন্সিলর ফজলুর হক ফজল, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদ হোসেন প্রমুখ। 

এ সময় উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক আজিজল হক খানসহ পৌর সভার কাউন্সিলরবৃন্দ, ছাত্রলীগ, যুবলীগ, যুব মহিলালীগ ও আওয়ামী লীগের নেতাকর্মী সহ বেলকুচি উপজেলার বিভিন্ন স্তরের সাধারন মানুষ উপস্থিত ছিলেন।