শাহজাদপুরে মামলা দিয়ে বাড়িছাড়া করে লুটপাটের অভিযোগ

 প্রকাশ: ২৪ মার্চ ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন   |   সারাদেশ




 সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে ঠুনকো ঘটনায় প্রতিবেশীর বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করে বাড়িছাড়া করে প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে লুটপাটের অভিযোগ উঠেছে। গত শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার রূপবাটি ইউনিয়নের ভুলবাকুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ভুলবাকুটিয়া গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাকের দ্বিতল ভবনে তার ছেলে আনসার ভিডিপিতে কর্মরত আক্তার হোসেনের রুমে প্রতিপক্ষরা সংঘবদ্ধ ভাবে এসে কেয়ারটেকার মেহেদী হাসানের গলায় দেশীয় অস্ত্র ঠেকিয়ে হামলা চালিয়ে স্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ লুটপাট করে। সেইসাথে ঘরে থাকা আসবাবপত্র ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল শনিবার (২৩ মার্চ) রাতে মনোয়ারা খাতুন বাদী হয়ে শাহজাদপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 


সরেজমিনে গেলে আক্তার হোসেনের কেয়ারটেকার এবং স্বজনেরা জানান, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে শুক্রবার গভীর রাতে প্রতিবেশী জহুরুল, জাহাঙ্গীর, রুহুল, আব্দুল আলীম, আশরাফুল, মোক্তার, শামসুল হক, ময়নাল হক, মোমেনা, কমেলা খাতুনসহ ২০/২৫ জন সংঘবদ্ধ ভাবে ঢাকায় আনসার ভিডিপিতে কর্মরত আক্তার হোসেনের রুমে ঢুকে অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর করে। ঘরের সব আসবাবপত্র ভাংচুর করে স্বর্ণালঙ্কার, টিভি, মোটরসাইকেলসহ নগদ অর্থ লুটপাট করে নিয়ে চলে যায়। এ ঘটনায় শাহজাদপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। 


এ বিষয়ে অভিযুক্তদের বাড়িতে গেলে কোন পুরুষকে পাওয়া না গেলেও মোমেনা খাতুন এবং কমেলা জানিয়েছেন, মামলা থেকে বাঁচতে এবং তাদের ফাসানোর জন্য লুটপাটের নাটক সাজিয়েছে তারা।


এ ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল বাসার জানান, মনোয়ারা খাতুন বাদী হয়ে অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সারাদেশ এর আরও খবর: