শার্শা বাগাআঁচড়ায় উৎসব মুখর পরিবেশে দৈনিক গ্রামের কাগজ পত্রিকার ২৫তম রজত জয়ন্তী উদযাপন

 প্রকাশ: ২৬ মার্চ ২০২৪, ১০:২০ অপরাহ্ন   |   সারাদেশ




মনা,নিজস্ব প্রতিনিধিঃ

শার্শার বাগাআঁচড়ায় যশোর থেকে প্রকাশিত দক্ষিণবঙ্গের সর্বশ্রেষ্ঠ দৈনিক গ্রামের কাগজ পত্রিকার ২৫তম রজত জয়ন্তী উদযাপন উপলক্ষে কেক কাটা, দোয়া অনুষ্ঠান ও ইফতার পার্টি আয়োজন করা হয়েছে।

২৬শে মার্চ রোজ মঙ্গলবার বিকাল ৫টায় বাগাআঁচড়া প্রেসক্লাবে পত্রিকাটি ২৫তম রজত জয়ন্তী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভাসহ ইফতারি পার্টির মধ্য দিয়ে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। দৈনিক গ্রামের কাগজ পত্রিকার ২৫তম রজত জয়ন্তী উদযাপন ও ২৬ তম বর্ষে পদার্পণে কায়বা (বাগাআঁচড়া) শার্শা প্রতিনিধি শাহারুল ইসলাম রাজ, শংকরপুর (বাগাআঁচড়া) ঝিকরগাছা প্রতিনিধিঃ মিজানুর রহমান এর যৌথ আয়োজনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

বাগআঁচড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক হেদায়েত উল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিডি২৪ বেনাপোল প্রতিনিধ বিশিষ্ট সাংবাদিক আসাদুজ্জামান আসাদ। 

বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান হাসান আরীফ বাহোমে, বাংলাদেশ প্রেসক্লাব শার্শা উপজেলা শাখার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নয়ন, বাগআঁচড়া প্রেসক্লাবের সভাপতি সাইফুজ্জামান মন্টু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। আরো উপস্থিত ছিলেন দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার জিল্লুর রহমান, দৈনিক বজ্রকলম পত্রিকার আব্দুল জলিল, দৈনিক প্রতিদিনের কথা পত্রিকার হুমায়ুন কবির (মিরাজ), ঢাকা ক্যানভাস নিউজের এবিএস রানি, স্বপন ,সবুজ এবং দৈনিক গ্রামের কাগজ পত্রিকার ২ সাংবাদিক শাহারুল ইসলাম রাজ ও মিজানুর রহমান সহ বিভিন্ন টিভি ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশ গ্রহণ করেন।


পরিশেষে উপস্থিত সুধী ব্যক্তি বর্গরা বলেন, দৈনিক গ্রামের কাগজ পত্রিকাটি মানুষের বুকে জায়গা করে নিয়েছে। আমরা পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করছি। সেই সাথে পূর্বের ন্যায় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে সামনে এগিয়ে যাবে সেই প্রত্যাশা করি।

সারাদেশ এর আরও খবর: