টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে দুদক চেয়ারম্যান, সচিব ও কমিশনার -এর শ্রদ্ধা নিবেদন।

 প্রকাশ: ১৪ মার্চ ২০২১, ০৭:২৯ অপরাহ্ন   |   মুকসুদপুর


কাজী ওহিদ, গোপালগঞ্জ প্রতিনিধিঃ-

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির  পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন দুর্নীতি দমন কমিশন (দুদক) -এর নবনিযুক্ত চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ।

১৩ মার্চ শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি দুদক সচিব ড. মু আনোয়ার হোসেন হাওলাদার এবং দুদক কমিশনার (তদন্ত) মোঃ জহুরুল হককে সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। 

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তারা '৭৫-এর ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু'র সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ উসমান গনি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আব্দুল্লাহ আল মাসুদ, কোটালীপাড়া পৌর মেয়র হাজী কামাল হোসেন শেখ, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মোঃ সোলায়মান বিশ্বাস, টুঙ্গিপাড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, সাবেক মেয়র ইলিয়াছ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার  একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ দেদারুল ইসলাম,

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ এএফএম নাসিম, টুঙ্গিপাড়া পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম  উপস্থিত ছিলেন।

পরে দুদক চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ, দুদক সচিব ড. মু আনোয়ার হোসেন হাওলাদার এবং দুদক কমিশনার (তদন্ত) মোঃ জহুরুল হক বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এরপর তারা সমাধিসৌধ কমপ্লেক্সের বিভিন্ন অংশ ঘুরে দেখেন।

মুকসুদপুর এর আরও খবর: