দীর্ঘ 18 বছর পরে মুকসুদপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

 প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২৩, ০৩:০৮ অপরাহ্ন   |   মুকসুদপুর



গোপালগঞ্জ জেলা মুকসুদপুর উপজেলা দীর্ঘ ১৮ বছর পরে যুবলীগের ২৬ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেন গোপালগঞ্জ জেলা কমিটি। 


বাংলাদেশ আওয়ামী যুবলীগ, গোপালগঞ্জ জেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক মুকসুদপুর উপজেলা আওয়ামী যুবলীগের কার্যক্রমকে আরও গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে গঠনতন্ত্রের ধারা ২৩ অনুযায়ী উপজেলা যুবলীগে পূর্বের কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।


সোমবার (৪ সেপ্টম্বর) গোপালগঞ্জ জেলা বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এস এম মসুদ রানা যুবায়ের ও সাধারণ সম্পাদক এম বি সাইফ (বি মোল্লা) স্বাক্ষরিত পত্রে মুকসুদপুর উপজেলা আওয়ামী যুবলীগের ২৬ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেন।

মুকসুদপুর উপজেলা আওয়ামী যুবলীগের কমিটিতে শেখ শাহরিয়ার কবির বিপ্লবকে আহ্বায়ক এবং রেজাউল হক জাহাঙ্গীর মৃধা ও এস এম রিফাতুল আলম (মুছা) দু’জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়। এছাড়া কে এম সাইফুল ইসলাম (লেন্টু খান), সুমন মন্ডল, সেলিম সরদার, মোঃ কামাল হোসেন, মোঃ বাবুল মোল্যা, মোঃ আব্দুল্লাহ আল মামুন, তুহিন শেখ, তারিকুল ইসলাম, মোঃ কামরুজ্জামান খান, আমিনুল ইসলাম রাজিব মুন্সী, এম আজিজুল হক উজ্জ্বল, মোঃ সুমন মোল্যা, বাকিরুল মোল্যা, মোঃ মোস্তাকুর আলম (সুইম মোল্লা), সোহাগ মিয়া, মোঃ মাহাতাব উদ্দিন খান, মিলন বাড়ৈ, মোঃ সজিব শেখ, আবুল হোসেন (ডালিম ফকির), মোঃ মহিউদ্দিন মাতুব্বর, শেখ সাইদ, বাবু মোল্লা, খলিলুর রহমানক সোহেল এই ২৩ জনকে সদস্য হিসেবে অনুমোদন দেওয়া হয়েছে।


উল্লেখ্য, গত ২০০৫ সালের ২৩ মার্চ সর্বশেষ মুকসুদপুর উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি গঠন হয়েছিল। দীর্ঘ ১৮ বছর পরে নতুন করে আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

মুকসুদপুর এর আরও খবর: