কাল সৈয়দপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে রংপুর বিভাগীয় আওয়ামিলীগের বর্ধিত সভা।

 প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন   |   সারাদেশ



সৈয়দপুর উপজেলা প্রতিনিধি, 


আগামীকাল শুক্রবার রংপুর বিভাগ আওয়ামীলীগের বর্ধিত সভা নীলফামারীর সৈয়দপুরে অনুষ্ঠিত হবে। বেলা ৩টায় শহরের সুলতাননগরে ড্রিমপ্লাস হোটেল অ্যান্ড রিসোর্টে এই সভা হবে। 



সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান এমপি।



সভায় রংপুর বিভাগে দলের জাতীয় কমিটির সদস্য, জেলা/মহানগর ও সাংগঠনিক উপজেলা/থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, দলীয় ও স্বতন্ত্র সংসদ সদস্য, জেলা/উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান এবং পৌর মেয়ররা উপস্থিত থাকবেন বলে জানা গেছে। 



আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বর্ধিত সভায় সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন। 


রংপুর বিভাগ আওয়ামী লীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ–উদ্দীপনার সৃষ্টি হয়েছে। নড়েচড়ে বসেছেন জেলা–উপজেলার শীর্ষ নেতারা। বিভিন্ন এলাকার কার্যালয়গুলোতে নেতা–কর্মীদের সমাগম বেড়ে গেছে। শহরের প্রধান সড়কগুলোর মোড়ে মোড়ে ব্যানার–ফেস্টুন টানানো হয়েছে। 


এ বিষয়ে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন জানান, আওয়ামীলীগ রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের নির্দেশনায় বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। সভায় বিভাগের প্রায় সাড়ে পাঁচ শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে জানান তিনি।

সারাদেশ এর আরও খবর: