কালকিনিতে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

 প্রকাশ: ১০ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন   |   অপরাধ ও আইন


মোঃ জিয়াউদ্দিন লিয়াকত, নিজস্ব প্রতিবেদক 

মাদারীপুরের কালকিনিতে হাতে নাম ও মোবাইল নাম্বার লেখা অবস্থায় মৌ আক্তার (১৯) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০৯ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নে শ্বশুর বাড়ীতে এই ঘটনা ঘটে। নিহত গৃহবধূ উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আজহার সরদারের ছেলে মিলন সরদারের স্ত্রী এবং উপজেলার এনায়েতনগর ইউনিয়ন ৪নং ওয়ার্ডের এবাদুল খন্দকারের মেয়ে।

নিহতের পরিবার ও স্থানীরা জানায়, প্রায় ছয়মাস আগে শিকারমঙ্গল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আজহার সরদারের ছেলে মিলন সরদারের সাথে বিয়ে হয় নিহত মৌ আক্তারের। কিন্তু বিয়েতে মৌ আক্তারের মত না থাকায় দুইবার রাগ করে বাবার বাড়ী চলে যায় সে। পরিবারের লোকজন বুঝিয়ে শ্বশুড়বাড়ি পাঠায় তাকে। কিন্তু শুক্রবার বাড়ীতে কেউ না থাকায় শ্বশুর বাড়ীর বসত ঘরের ফ্যানের সাথে ওড়না দিয়ে আত্মহত্যা করে মৌ আক্তার।

নিহত গৃহবধূ মৌ'র হাতে কব্জিতে নাইম নামের একজনের নাম ও মোবাইল নাম্বার লেখা ছিল। এছাড়া তার ব্যবহৃত মোবাইলের ডায়েল কলে ঐ নাম্বার পাওয়া গেছে বলে জানিয়েছেন পুলিশ।

নিহতের মা আকলিমা বেগম জানান, আমার জামাই মিলন সরদারের সাথে মেয়ের ভালো সম্পর্ক ছিল। জামাই ও মেয়ের শ্বশুর ও শ্বাশুড়ি তারা অনেক ভালো মানুষ। তাদের উপর আমাদের কোন অভিযোগ নেই। কিন্তু নাইম নামের যে ছেলের নাম ও মোবাইল নাম্বার পাওয়ার গেছে ওর সাথে কথা বলতো, সম্পর্ক ছিল। ঐ ছেলের কারনেই আমার মেয়ে আত্মহত্যা করেছে, আমি ওর বিচার চাই।

কালকিনি থানার তদন্ত কর্মকর্তা মো. মারগুব তৌহিদ বলেন, পুলিশ খবর পেয়ে  মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে

অপরাধ ও আইন এর আরও খবর: