গোপালগঞ্জ জেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। রবিউল আলম সিকদার ও শারমিন্নার অধরা সদস্য নির্বাচিত

 প্রকাশ: ১৮ অক্টোবর ২০২২, ১২:০২ পূর্বাহ্ন   |   মুকসুদপুর


কাজী ওহিদ-

সারাদেশে ন্যায় ১৭ অক্টোবর গোপালগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ০১ নং ওয়ার্ড মুকসুদপুর উপজেলায় সরকারী সাবের মিয়া জসিম উদ্দীন (এস,জে) মডেল উচ্চ বিদ্যালয়ে শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। সকাল ৯ টা হতে দুপুর ২ টা পর্যন্ত বিরতিহীন ভাবে নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

গোপালগঞ্জ জেলা পরিষদ -১নং ওয়ার্ড মুকসুদপুর উপজেলা সাধারন সদস্য পদে দুই প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেছেন। মুকসুদপুর উপজেলা

আওয়ামী লীগের সভাপতি ও মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রবিউল আলম সিকদার তালা প্রতিকে ১১৯ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দি  মুকসুদপুর উপজেলা বিআরডিবি এর চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন মিয়া উট পাখি প্রতিকে ১০১ ভোট পেয়েছে।

অপর দিকে গোপালগঞ্জ সদর উপজেলা, মুকসুদপুর উপজেলা এবং কাশিয়ানী উপজেলা ১,২ ও ৩ নং সংরক্ষিত মহিলা আসনে শারমিন্নাহার (অধরা) ফুটবল প্রতিকে- ২৬৯ ভোট পেয়ে মহিলা সদস্য পদে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দি তানিয়া হক শোভা- ১৬৬ ভোট পেয়েছে দ্বিতীয় হয়েছে। ১,২ ও ৩ সংরক্ষিত মহিলা আসনে মোট ৬ জন মহিলা প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেছেন। নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করার লক্ষে নির্বাচন কমিশন ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা গ্রহন করেছিলেন।

উল্লেখ্য থাকে যে গোপালগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডঃ আতিয়ার রহমান মুন্সী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ার চেয়ারম্যান পদে কোন নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

মুকসুদপুর এর আরও খবর: