রায়গঞ্জ পৌর বিএনপির কাউন্সিল সভাপতি হিসাবে তামান্না এগিয়ে।

 প্রকাশ: ২৬ নভেম্বর ২০২০, ০২:৩৫ পূর্বাহ্ন   |   রাজনীতি


সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের রায়গঞ্জে পৌর বিএনপির আসন্ন কাউন্সিলকে ঘিরে নেতা কর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় ব্যস্ত হয়ে পড়েছে।

মূলত সভাপতি,সাধারন সম্পাদক ও সাংগঠনিক পদের বিপরীতে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে।

সভাপতি হিসাবে সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাতেম আলী সুজন ও পৌর যুবদলের সাবেক সভাপতি  মাহমুদুল হাসান তামান্না প্রতিদ্বন্দ্বীতা করছেন।

ভোটারদের কাছে মাহমুদুল হাসান তামান্না একজন নিবেদিত কর্মী বান্ধব নেতা হিসাবে পরিচিত। তিনি সকলের কাছে একজন গ্রহনযোগ্য নেতা। তার রয়েছে দীর্ঘদিনের রাজনৈতিক অভিজ্ঞতা। দলীয় আনুগত্য ও সকল আন্দোলন সংগ্রামে সামনের কাতার থেকে নেতৃত্ব দিয়ে আসছেন তিনি। তিনি প্রতিপক্ষ দল আওয়ামীলীগের দ্বারা একাধিক মামলার শিকারও হোন বলে দলীয় সুত্র থেকে জানা যায়। তিনি উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক হিসাবেও দায়িত্ব পালন করেন। প্রায় ১ যুগের বেশি সময় ধরে কোন কাউন্সিল না হওয়ায় হতাশ হয়ে পড়েছে স্থানীয় বিএনপি কর্মীরা। এর মাঝে এতোদিন পর নির্বাচনের সিদ্ধান্ত আসায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

মাহমুদুল হাসান তামান্না বলেন, রায়গঞ্জ পৌরসভা বিএনপির ঘাটি। এইখানে যোগ্য নেতৃত্ব না থাকায় আওয়ামীলীগ তাদের শক্তি বৃদ্ধি করে যাচ্ছে। সেখান থেকে উঠে আসার জন্য তার বিকল্প নেই বলেও জানান তামান্না। 

উল্লেখ্য, গত ১২ তারিখে পৌর আহ্বায়ক জাহিদুল ইসলামের সভাপতিত্বে ধানগড়া উচ্চ বিদ্যালয়ে আহবায়ক কমিটির এক মিটিংয়ে নির্বাচন বিষয়ক আলোচনায় দ্রুতই পৌর বিএনপির কাউন্সিল করার ব্যপারে প্রাথমিক সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে। ঐ কমিটির ৪ নং সদস্য তামান্না সভাপতি হিসাবে প্রার্থী হওয়ায় উচ্ছ্বসিত ভোটাররা।

রাজনীতি এর আরও খবর: