কালকিনি প্রেসক্লাবের ২২তম সম্মেলন অনুষ্ঠিত

 প্রকাশ: ৩০ জুন ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন   |   সারাদেশ


শহিদুল ইসলাম সভাপতি, সাহাদাত ওয়াশিম সাধারণ সম্পাদক ও মোঃ জিয়াউদ্দিন লিয়াকত যুগ্ম সাধারণ সম্পাদক।

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি 

মাদারীপুরের কালকিনি উপজেলার ঐতিহ্যবাহি কালকিনি প্রেসক্লাবের ২২তম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ জুন) সকালে প্রেসক্লাবে হলরুমে ২০২৪-২৫ বছরের এ বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সম্মেলনে সকল সদস্যদের সম্মতিক্রমে  দৈনিক যায়যায়দিন পত্রিকার কালকিনি উপজেলা প্রতিনিধি মোঃ শহিদুল ইসলাম সভাপতি  ও দৈনিক স্বদেশ প্রতিদিন  পত্রিকার প্রতিনিধি সাহাদাত ওয়াশিম সাধারণ সম্পাদক নর্বাচিত হন এবং মাইটিভি ও দৈনিক আমাদের সময় পত্রিকা কালকিনি উপজেলা প্রতিনিধি মোঃ জিয়াউদ্দিন লিয়াকত কে যুগ্ম সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। 

আজ সকালে সাধারণ অধিবেশনের মধ্যে দিয়ে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। বিগত ২০২৩-২৪ বছরের কমিটির সভাপতি মোঃ শহিদুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আশরাফুর রহমান হাকিম। 

সম্মেলনে মাদারীপুর সংবাদ পত্রিকার সম্পাদক ইয়াকুব খান শিশিরকে প্রধান করে ও বিটিভি মাদারীপুর জেলা প্রতিনিধি মেহেদী হাসান, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি মনির হোসেন বিলাশ, দৈনিক সমকাল পত্রিকার গৌরনদী প্রতিনিধি মনির হোসেনকে  নিয়ে চার সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। 

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সিনিয়র সহসভাপতি নয়াদিগন্ত পত্রিকার কালকিনি উপজেলা প্রতিনিধি মোঃ জাকির হোসেন,  সহসভাপতি আবু সাইয়েদ দৈনিক মতপ্রকাশ, সাংগঠনিক সম্পাদক দৈনিক সমায়ের আলো প্রতিনিধি  এইচ এম ফরিদ হোসেন অর্থ সম্পাদক, দৈনিক বাংলাদেশ সমাচার  মোঃ জাহিদ হোসেন, দপ্তর সম্পাদক দৈনিক গনমুক্তি প্রতিনিধি আক্তারউজ্জামান, প্রচার সম্পাদক অগ্নি শিখা প্রতিনিধি রমিজ আল মাহামুদ, মহিলা বিষয়ক সম্পাদক দৈনিক সংবাদ দিগান্ত প্রতিনিধি  চায়না খানম, সাহিত্য বিষয়ক সম্পাদক গ্লোবাল টিভি প্রতিনিধি  তরিকুল ইসলাম সুজন, সমাজসেবা সম্পাদক দৈনিক একুশের বানী মোঃ সবুজ খান। 

এছাড়াও দৈনিক সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি আশরাফুর রহমান হাকিম, দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি আসাদুজ্জামন দুলাল, কালের কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি রফিকুল ইসলাম মিন্টু ও নিউন্যাশন পত্রিকার উপজেলা প্রতিনিধি মিজানুর রহমানকে কার্যকারি সদস্য করে ১৭ সদস্যের কার্যকারি পরিষদ ও ১৪ সদস্যের সাধারণ পরিষদ  নিয়ে মোট ৩১ সদস্যদের কমিটি ঘোষণা ও শপতের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে নতুন কমিটির যাত্রা শুরু হয়

সারাদেশ এর আরও খবর: