আমতলীতে ছেলের লাশ নিয়ে ফেরার পথে মা সহ সড়ক দুঘটনায় নিহত -২

 প্রকাশ: ৩০ জুন ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন   |   সারাদেশ


 


মোঃ ইমরান হোসাইন, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ 


 বরগুনার আমতলীতে ছেলের লাশ আনতে গিয়ে মাসহ সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে ।  


ঘটনাটি ঘটেছে রবিবার (৩০)জুন সকাল ৬ টার সময় পটুয়াখালী কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের আমতলী ডাক্তার বাড়ী নামক স্থানে। লাশবাহি অ্যাম্বুলেন্স ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মারাযান-২জন। 


স্থানীয়রা সুত্রে জানা যায় , রবিবার সকাল ৬ টার সময় বরিশাল থেকে লাশবাহি একটি অ্যাম্বুলেন্স কলাপাড়া যাওয়ার পথে আমতলীর ডাক্তারবাড়ী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলে মটরসাইকেল চালক রুবেল সিকদার (৩৫) ও পুস্প বেগম (৬৫) মারা যান।


 জানাগেছে, কলাপাড়া উপজেলার গেন্ডাবাড়িয়া গ্রামের আলী হাওলাদারের ছেলে আলম (৪৫) চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেবচিম হাসপাতালে শনিবার রাতে মারা যান। আলমের মরদেহ অ্যাম্বুলেন্স যোগে কলাপাড়া নিয়ে যাচ্ছিলেন তার মা পুস্প বেগম (৬৫) । 


মরদেহবাহী অ্যাম্বলেন্স পটুয়াখালী কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের আমতলীর ডাক্তার বাড়ী নামক স্থান দিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে মটরসাইকেল চালিয়ে আসছিলেন আমতলী উপজেলার চাউলা গ্রামের আনসার সিকদারের ছেলে রুবেল সিকদার (৩৫)। এসময় মটরসাইকেল ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মটারসাইকেল চালক রুবেল সিকদার (৩৫) অ্যাম্বুলেন্সের থাকা পুস্প বেগম (৬৫) মারা যান।খবর পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে আমতলী থানায় নিয়ে আসেন। 


 আমতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখওয়াত হোসেন তপু বলেন,লাশ উদ্ধার করে আমতলী থানায় আনা হয়েছে।মটরসাইকেল ও অ্যাম্বুলেন্স থানায় আনা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

সারাদেশ এর আরও খবর: