কালকিনি পৌরসভায় নৌকার মনোনয়ন পেলেন এস এম হানিফ।

 প্রকাশ: ১৪ জানুয়ারী ২০২১, ০১:৪৭ অপরাহ্ন   |   ঢাকা


স্টাফ রিপোর্টার: শেখ লিয়াকত আহম্মেদ।

আসন্ন কালকিনি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত এস এম হানিফ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। তিনি কালকিনি উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সাবেক সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী। 


চতুর্থ ধাপে ৫৬টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে একক প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। 


এর আগে বুধবার বিকালে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত স্থানীয় সরকার জনপ্রতিনিধি নির্বাচন বোর্ডের দীর্ঘ বৈঠকে দলীয় প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়।


চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি পৌরসভায় নির্বাচনে ভোট গ্রহণ করা হবে। এসব পৌরসভায় লড়তে মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ১৭ জানুয়ারি পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই হবে ১৯ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৬ জানুয়ারি।


কালকিনির মজিদ বাড়ী (ভূরঘাটা)

আব্দুল মালেক সরদারের ছেলে এস এম হানিফ সরদার। ঢাকায় প্রতিষ্ঠিত এই  ব্যবসায়ী করোনা কালিন কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো সহ এলাকায় জনকল্যান মুলক কর্মকান্ডের কারণে তার ব্যাপক সুনাম রয়েছে। 


এদিকে সন্ধার পর এস এম হানিফ সরদারের নৌকার মনোনয়ন নিশ্চিত হওয়ার খবর পেয়ে তার সমর্থকরা ভূরঘাটায় আনন্দ মিছিল, আতশবাজি সহ মিস্টি বিতরণ করলেও নৌকার মনোনয়ন বঞ্চিতদের সমর্থকরা রাত দশটার দিকে বিক্ষোভ মিছিল বের করে কালকিনি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

ঢাকা এর আরও খবর: