মানিকগঞ্জে ছেলের দেয়া চোরের অপবাদ সইতে না পেরে মায়ের আত্মহত্যা

 প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন   |   ঢাকা


মানিকগঞ্জ জেলা প্রতিনিধি, মোঃ- আরিফুর রহমান অরি,

মানিকগঞ্জের ঘিওর উপজেলার ৫ নং বড়টিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের করজনা গ্রামের মোঃ অহেদ আলী খানের স্ত্রী রাহেলা খাতুন ( ৬২ ) কে চুরির অপবাদ দিলে সইতে না পেরে আত্মহত্যা করেছে বলে  অভিযোগ পাওয়া যায়।


বৃহস্পতিবার ঘিওর উপজেলার বরটিয়া ইউনিয়নের করজনা গ্রামে এ ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত রাহেলা বেগম তার মেঝো ছেলে মোঃ বাবুল খানের বাড়ীতে ভাত খেয়ে তার মেয়ের বাড়িতে চলে যায় রাহেলা । এ ঘটনার পরে ছেলে বাবুল খান মাকে এসে বলে আমার এক হাজার টাকা চুরি করেছ। এ চুরির অপবাদ সইতে না পেরে রাহেলা বেগম বুধবার ( ২৯ সেপ্টেম্বর ) দিবাগত রাত্রে পাশের বাড়ির গাছে আত্মহত্যা করেন।


সরেজমিনে গিয়ে জানা যায় – মৃত রাহেলার নাতি আরিফুল ইসলাম ( ৩০ ) বলেন – আমার মেঝো কাকা দাদীকে টাকা চুরির অপবাদ দিলে সইতে না পেরে আত্মহত্যা করেছেন।


এ ব্যাপারে জানতে চাইলে মোঃ বাবুল মিয়া বলেন, আমি শুধু মাকে বলেছি এক হাজার টাকা এনেছ কেন। এই নিয়ে মায়ের সাথে আমার কথা কাটাকাটি হয়। তারপর আমি আর জানিনা।


ঘিওর থানার অফিসার ইনচার্জ ( ওসি ) মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান – খবর পেয়ে ঘিওর থানা পুলিশ ঘঠনাস্থলে যায়। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয় ও তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

ঢাকা এর আরও খবর: