নিজের টাকায় ভাঙ্গা রাস্তা সংস্কার করে দিলেন গাছুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আবু হেনা

 প্রকাশ: ০৯ অগাস্ট ২০২১, ০৭:৫২ অপরাহ্ন   |   চট্টগ্রাম


পুষ্পেন্দু মজুমদার, চট্টগ্রাম প্রতিনিধিঃ

নিজের টাকায় রাস্তা সংস্কার করে দিলেন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী  আবু হেনা।

আকবরহাট হতে গাছুয়া হাসপাতাল  সড়কের  খানাখন্দে ভরা,চলাচলের প্রায় অযোগ্য হয়ে পড়েছে। চলতি বর্ষা মৌসুমে রাস্তাটির আরো খারাপ হলে এলাকাবাসী চরম দুর্ভোগে পড়ে। এলাকার মানুষের দুর্ভোগের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পেরে রাস্তাটি সংস্কারের জন্য এগিয়ে এলেন গাছুয়া ইউনিয়ন  চেয়ারম্যান পদপ্রার্থী আবু হেনা । আজ রাস্তাটি সংস্কার করে তিনি  চলাচলের উপযোগী করেছেন। 


এলাকাবাসি জানান, দীর্ঘদিন যাবৎ রাস্তাটি ভাঙাচোরা অবস্থায় রয়েছে। চলতি বর্ষা মৌসুমে টানা বৃষ্টিতে খানাখন্দে গর্তেভরা সড়কে পানি জমে খারাপ  অবস্থা হয়। যানবাহন দুর্ঘটনা যেন নিত্যদিনের ঘটনায় পরিণত হয়। আহত হয়েছেন অনেকেই। লোকমুখে শুনে আর সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন খবর দেখে চুপ থাকেননি মোঃ আবু হেনা।  তিনি এলাকার মানুষের দুর্দশা লাঘবের জন্য রাস্তাটি সংস্কারের উদ্যোগ নেন। তিনি নিজ অর্থায়নে সড়কটি সংস্কার করে দিচ্ছেন।


 আলোচিত বার্তক চট্টগ্রাম  প্রতিনিধি পুষ্পেন্দু মজুমদার  জানান, রাস্তার খবর জানতে পেরে আমার পাশের  এলাকার গাছুয়া আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী   আমার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করে। তিনি বলেন, সড়কটি সংস্কারের টাকা আমি দেব, আপনারা সংস্কারের ব্যবস্থা করেন। তার অর্থায়নে আমরা ইট, বালি এনে সড়কটি মেরামতের কাজ শুরু করেছি। 


এই সময় দ্বীপবন্ধু মোস্তাফিজুর রহমান হাই স্কুলের প্রধান শিক্ষক মাঃ দিদারুল আলম  বলেন আবু হেনা  এলাকার দরিদ্র-মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা, দরিদ্র অসহায় মানুষদের চিকিৎসা সহায়তা করেন। এ ছাড়া করোনা পরিস্থিতিতে তিনি এলাকার দরিদ্র মানুষের মাঝে  ত্রাণ ও সুরক্ষাসামগ্রী বিতরণ করেন।তারই ধারাবাহিকতায় আজ রাস্তাটি সংস্কার করে দেন।।উনার এই মানবিক কাজের জন্য ওনাকে ধন্যবাদ প্রকাশ করছি।

 

এই সময রাস্তায় চলাচল করা পথচারী সন্দ্বীপ সার্ভ-রেজিস্ট্রার অফিসের ভেন্ডার  বলেন আমি এই রাস্তা দিয়ে প্রতিদিন চলাচল  করি। রাস্তার এই খানাখদ্দের জন্য চলাচল করতে খুবই অসুবিধা হতো।রাস্তাটি সংস্কার করার জন্য আবু হেনা ভাইকে ধন্যবাদ জানাই।।

চট্টগ্রাম এর আরও খবর: