র‌্যাব-১২’র বিশেষ অভিযানে সিরাজগঞ্জের বঙ্গবুন্ধ সেতু পশ্চিম থানা এলাকায় ৩৬ লক্ষ টাকার হেরোইনসহ শেফালী ও জেসমিন নামের ০২ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

 প্রকাশ: ০১ এপ্রিল ২০২৩, ০৯:৫৮ পূর্বাহ্ন   |   জেলার খবর



 

১। র‌্যাব-১২ সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ৩১ মার্চ ২০২৩ খ্রিঃ সন্ধা ০৫.০০  ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলা বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন বঙ্গুবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে ষ্টেশন এর দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৬৩ গ্রাম হেরোইনসহ ০২ জন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল এবং নগদ ৫০০০/- টাকা জব্দ করা হয়।

 

২। গ্রেফতারকৃত আসামীঃ ১। মোছাঃ শেফালী বেগম(৫০), স্বামী-মোঃ ইমরান আলী, ২। মোছাঃ জেসমিন আক্তার সুরভী(২২), পিতা-ইমরান আলী, উভয় সাং-বিদিরপুর বারমাইল, পোষ্ট-পিরোজপুর, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী।

 

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো।

 

৪। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে।

 

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন - মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।


 

 

জেলার খবর এর আরও খবর: