নগরকান্দায় এ্যাডঃ জামাল হোসেন মিয়ার নির্বাচনী জনসভা

 প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৪:৩২ অপরাহ্ন   |   জেলার খবর


শফিকুল ইসলাম জনি, ফরিদপুরঃ

ফরিদপুরের নগরকান্দায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক, শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক এবং বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক এ্যাডঃ জামাল হোসেন মিয়া নির্বাচনী জনসভা করেছেন।

শুক্রবার সকালে ডাঙ্গী ইউনিয়নে, দুপুরে কাইচাল ইউনিয়নের জিয়াখুলীতে জনসভা ও লিফলেট বিতরণ করেন এ্যাডঃ জামাল হোসেন মিয়া। 

এসময় উপস্থিত ছিলেন তালমা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন মিয়া, কোদালিয়া শহীদনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, উপজেলা মহিলা লীগের সভাপতি নাসিমা বেগম, আওয়ামীলীগ নেতা বাবুল আক্তার, ইউপি সদস্য আবুল হোসেন, যুবলীগ নেতা জাকির হোসেন, মন্টু, আরজু মিয়া, মহিলা নেত্রী চায়না বেগম, সাবেক ইউপি সদস্যা রাহেলা বেগমসহ আওয়ামীলী ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

এ্যাডঃ মোঃ জামাল হোসেন মিয়া বলেন, আসন্ন সংসদ নির্বাচনে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আরেক বার আওয়ামিলীগ সরকার গঠন করার আহ্বান জানান তিনি। 

তিনি আরো বলেন, আমি ফরিদপুর -২ নগরকান্দা - সালথা আসনে নৌকার সম্ভাব্য প্রার্থী। আমি আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আপনাদের সামনে হাজির হবো ইনশাআল্লাহ।এবং বিজয়ী হয়ে শেখ হাসিনাকে এ আসন উপহার দিবো। কারন এলাকার জনগণ আমার সাথে আছে। আমি এলাকার জনগণের কল্যানে নিয়মিত কাজ করে যাচ্ছি।


বিকালে এ্যাডঃ জামাল হোসেন মিয়া উপজেলার ফুলসুতি ইউনিয়নে অনুরূপ সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে লিফলেট বিতরণ করেন।

জেলার খবর এর আরও খবর: