সন্দ্বীপ - চট্টগ্রাম নৌরুটে যাতায়াত দুর্ভোগ নিরসনে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার ৬ দফা দাবি

 প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫৯ পূর্বাহ্ন   |   জেলার খবর


পুষ্পেন্দু মজুমদার, চট্টগ্রাম প্রতিনিধি:


কুমিরা গুপ্তছড়া ফেরিঘাটে জন দুর্ভোগ নিরসন, নৈরাজ্য দূরিকরণ ও ইজারা প্রসঙ্গে চট্টগ্রাম জেলা পরিষদের কাছে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার ৬ দফা দাবি প্রেস করা হয়েছে। 

১৭ সেপ্টেম্বর ২৩ রবিবার বেলা ১২ টায় চট্টগ্রাম জেলা পরিষদের প্রধান নির্বাহী সাব্বির ইকবালের কাছে এ দাবি প্রেস করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার আহ্বায়ক ইলিয়াছ সুমন, যুগ্ম আহ্বায়ক মিলাদ মোদাচ্ছির, সদস্য সচিব পুষ্পেন্দু মজুমদার, সদস্য ফয়সাল আসির, আবদুল হামিদ, শহীদুল ইসলাম মাসুম, মাহমুদুর রহমান, সাইফুল ইসলাম,  প্রমুখ। 

 ৬ দফা দাবি গুলো হলো সন্দ্বীপের গণ-মানুষের পক্ষে জেলা পরিষদের কাছে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার পক্ষ থেকে ৬ দফা দাবী... (১) একাধিক / বহু ইজারাদারকে ইজারা প্রদান করতে হবে।(২) যাত্রী, মালামাল, ও অন্যোন্য সকল ভাড়া জেলা পরিষদ কতৃক যুক্তিকভাবে নির্ধারণ করতে হবে।(৩) স্পীডবোটের ভাড়া জনপ্রতি সর্বোচ্চ ২০০/- টাকা টাকার মধ্যে সীমাবদ্ধ রাখতে হবে।(৪) ইঞ্জিনচালিত ট্রলার ভাড়া জনপ্রতি সর্বোচ্চ ১০০/- টাকা করতে হবে।(৫) ২৪ ঘন্টা ইমার্জেন্সি রোগী পারাপার ও লাশ পরিবহনে তাত্ক্ষনিক সেবা প্রদান ইজারাদারের জন্য বাধ্যতামূলক করতে হবে।(৬) ঘাটের দুই পাড়ে যাত্রী উঠানামার আধুনিক ও নিরাপদ ব্যবস্থা করতে হবে। মাননীয় প্রধান  নির্বাহী সাব্বির ইকবাল সংগঠনের সব রকমের কথা শুনেন এবং সমস্যা দুরিকরণের আসস্ত করেন।

জেলার খবর এর আরও খবর: