ফাজিলপুর ইউনিয়ন পরিষদে করোনাভাইরাস প্রতিরোধক মাস্ক, দুস্থঃদের মাঝে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ।

 প্রকাশ: ২২ নভেম্বর ২০২০, ১০:৩১ পূর্বাহ্ন   |   জেলার খবর


সাখাওয়াত হোসেন (ফেনী) 

ফেনী সদর উপজেলা ১২নং  ফাজিলপুর ইউনিয়ন পরিষদের আঙ্গিনায়  আজ শনিবার সকাল ১১.০০  ঘটিকায় করোনাভাইরাস প্রতিরোধক স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী এবং  দুস্থঃদের মাঝে সেলাই মেশিন  ও প্রতিবন্ধীদের মাঝে  হুইল চেয়ার বিতরণ করা হয়। 



করোনাভাইরাস দ্বিতীয় পর্যায়ে সংক্রমণ রোধে এই সব সুরক্ষা সামগ্রী মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও মন্দিরের পুরোহিতের মাধ্যমে ইউনিয়নের সকল মানুষের প্রদান করা হয়। 


অনুষ্ঠানে ফাজিলপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ  আলা উদ্দিন গঠনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন ফাজিলপুর ইউনিয়ন পরিষদের  ইউপি চেয়ারম্যান মোঃ মজিবুল হক রিপন।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ পরিবহন সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফেনী জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান,স্থানীয় সরকার ফেনীর উপ-পরিচালক ড. মোহাম্মদ মন্জুরুল ইসলাম, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা, ফুলগাজীর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম।


শুভেচ্ছা বক্তব্য রাখেন ইমাম নাজমুন হক ও পুরোহিত মানিক দাস।


ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক রিপন জানান,  মাননীয় প্রধান মন্ত্রীর শেখ হাসিনার নির্দেশ সবাই মাস্ক ব্যবহার করা, আমি সেই  লক্ষ্য আমার ইউনিয়ন (ফাজিলপুর) বাসী জন্য ৫০ হাজার মাস্ক  বিতরণ করলাম।


মুজিব শতবর্ষ উপলক্ষে দুইজন দুস্থঃমহিলাকে সেলাই মেশিন ও একজন অসহায় প্রতিবন্ধী কে হুইল চেয়ার বিতরণ করা হয়।


অনুষ্ঠানে ইউপি সচিব  মাহবুবুর রহমান,ইউপি  সদস্যবৃন্দ,ইউপি উদ্যোক্তা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জেলার খবর এর আরও খবর: