বিদ্যুৎ চালিত অটো গাড়ির কাছে জিম্মি মুকসুদপুর সদর বাজার

 প্রকাশ: ০১ অক্টোবর ২০২০, ১০:৩১ পূর্বাহ্ন   |   মুকসুদপুর


নিশাত মিয়া, মুকসুদপুর উপজেলা প্রতিনিধিঃ

মুকসুদপুর সদর বাজার তথা কমলাপুর ব্রিজ থেকে সোনালী ব্যাংক মোড় পর্যন্ত রাস্তার দুই পাসে দাড়িয়ে থাকা ও চলতে থাকা অটো গাড়ির কারনে চলাচল করতে অসুবিধা হয় সাধারণ ক্রেতা ও অন্যান্য যানবাহনের। বরইতলা মুকসুদপুর সড়কের মিলন স্থান সদর বাজার এবং মুকসুদপুর-খান্দারপাড়া ও মুকসুদপুর -কালনা সড়কের মিলন স্থানও এই সদর বাজার। তাই এসব এলাকার সর্বসাধারণের জন্য এই সদর বাজার খুবই গুরুত্বপূর্ণ। 


কিছুদিন ধরে মাত্রাতিরিক্ত ভাবে বাড়তে থাকা বিদ্যুৎ চালিত অটো গাড়ির কারনে এই সদর বাজারে সব সময় জ্যাম লেগে থাকে। যার কারনে নিয়মিত ব্যাহত হচ্ছে স্কুলগামি ও কলেজ গামি ছাত্র-ছাত্রীদের সময় মত শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়া আশা। 


মুকসুদপুর সদর বাজারের সাথে লাগোয়া মুকসুদপুর সদর হাসপাতাল। রোগীর নেয়া আনা এখন খুবই কষ্টের কাজ হয়ে দাড়িয়েছে। সব সময় হাসপাতাল গেটের কাছে জটলা বেধে থাকে এই অটো গাড়ি গুলো।


উজানি থেকে কেনাকাটা করতে আশা এক ভদ্রলোকের সাথে কথা বলে জানা গেলো তিনি বাজারের ভিতরে ঢুকতে গিয়ে অসুস্থ প্রায়, একটা অটো থেকে নামার পরপরই আর একটা অটো তাকে ধাক্কা মেরে চলে যায়। এরকম হতে থাকলে আর বেশিদিন না, এই বাজারে আর দূর থেকে আমারা কেউ আসবো না বলে দুঃক্ষ প্রকাশ করেন।


বাজারের এক ব্যবসায়ী একই ভাবে অভিযোগ করেন অটো গাড়ি দোকানের সামনে সারি বেধে রাখার কারনে দোকানে ক্রেতার সংখ্যা খুবই কম।তিনি আরও বলেন এভাবে চলতে থাকলে সব ব্যবসায়ী দের বাজার ছেড়ে চলে যেতে হবে।

মুকসুদপুর এর আরও খবর: