খান্দারপাড়া ইউনিয়ন ডিজিটাল সেন্টারে পালিত হচ্ছে মুজিব শতবর্ষ্ ই-সেবা ক্যাম্পেইন-২০২০

 প্রকাশ: ১৮ অক্টোবর ২০২০, ১১:৫২ অপরাহ্ন   |   মুকসুদপুর


মুকসুদপুর প্রতিনিধিঃ

গত ১১ অক্টোবর ২০২০ থেকে আগামী ১০ নভেম্বর ২০২০ পযর্ন্ত মুজিব শত বর্ষ ই-সেবা ক্যাম্পেইন সারাদেশে সকল ইউনিয়ন ডিজিটাল সেন্টারে পালিত হচ্ছে।

বাড়ছে সেবার বহর, গ্রাম হবে শহর এই মূল প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশে ইউনিয়ন ডিজিটাল সেন্টারগুলো ই-সেবা ক্যাম্পেইন-২০২০ পালন করে আসছে। ইউনিয়ন ডিজিটাল সেন্টারগুলো সেবার সমারোহ নিয়ে সেবার দ্বার উন্মুক্ত রেখেছে ।

এরই ধারাবাহিকতায় গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার খান্দারপাড়া ইউনিয়ন ডিজিটাল সেন্টার প্রচার প্রচারনা সহ বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে। যেমন:- ১) প্রতিদিন ইউনিয়ন পরিষদে মাইকে প্রচার করা হচ্ছে,২)হাট, বাজারে মাইকে প্রচার , ৩)গ্রামে গ্রামে মাইকে প্রচার,৪) বাড়ি বাড়ি গিয়ে উঠান বৈঠক, ৫) সাধারন জনগনের মোবাইলে এসএমএস প্রদান, ৬) ডিজিটাল সেন্টারে গ্রাহকদের লিফলেট প্রদানসহ বিভিন্ন সেবা সম্পর্কে প্রচার ও প্রসার এবং সরকারি ও বেসরকারি সেবা নিতে ডিজিটাল সেন্টারে আমন্ত্রণ।

গত ১১ অক্টোবর ইউনিয়ন ডিজিটাল সেন্টারে মুজিব শত বর্ষ ই-সেবা ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করা হয়েছে। গত ১০ অক্টোবর ২০২০ইং থেকে খান্দারপাড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে মুজিব শত বর্ষ ই-সেবা ক্যাম্পেইনের অংশ হিসেবে এবং তৃণমূলের মাঝে ই-সেবা সম্পর্কে জানাতে বিভিন্ন জায়গায় লিফলেট এর মাধ্যমে প্রচার-প্রচারনা করা চালিয়ে যাচ্ছে।

প্রচার-প্রচারনার অংশ হিসেবে খান্দারপাড়া ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা নূর আলম শেখ লিফলেট বিতরণসহ জনগনের মাঝে বিভিন্ন সেবা সম্পর্কে আলোচনা করেন এবং মাস ব্যাপী ই-সেবা কাম্পেইনে সকল সুলভ মূল্যে সেবা নেওয়ার জন্য আহবান করেন।

মুকসুদপুর এর আরও খবর: