মুকসুদপুরে পুলিশ সুপার --কর্মহীন, অসহায়, ,দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

 প্রকাশ: ০৯ জুলাই ২০২১, ০৭:০২ অপরাহ্ন   |   মুকসুদপুর


শহিদুল ইসলাম ঃ

গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা,পি.পি. এম- সেবা  আজ ৯ জুলাই শুত্রুবার সকাল ১১ টায় মুকসুদপুর উপজেলার কলেজ মোড়ে কোভিড-১৯ মহামারী করোনা ভাইরাস সংত্রুান্ত বিষয়ে পথচারি,  সাধারন মানুষকে ঘরে থাকুন, সুস্থ থাকুন, মাস্ক পরিধান করুন, দূরত্ব বজায় রাখুন ও প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না বের হওয়াসহ সচেতনতা মূলক বক্তব্য রাখেন। পরে কর্মহীন, অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন । এরপর থানা মিলনাতয়ন সভা  কক্ষে, সদর বাজার  চৌরঙ্গী মোড়, চন্ডিবর্দী বাসস্ট্যান্ড  ও কমলাপুর বাসস্ট্যান্ডে অনুরুপ ভাবে সচেতনতা  মুলক বক্তব্য রাখেন এবং কর্মহীন অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নিহাদ আদনান তাইয়ান, মুকসুদপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ শাহিনুর চৌধুরী, মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কাবির মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রবিউল আলম সিকদার, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান মোল্লা,  উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন,  গণমাধ্যম ব্যক্তিত্ব।  

এরপর কাশিয়ানী উপজেলার বিভিন্ন স্থানে কোভিড-

১৯ মহামারী করোনা ভাইরাস সংত্রুান্ত বিষয়ে সচেতনতা মুলক বক্তব্য রাখেন এবং কর্মহীন, অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

মুকসুদপুর এর আরও খবর: