সৌদি আরব বাপ্রসাপের‌ পক্ষ থেকে এনটিভি জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিম কে সংবর্ধনা

 প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫২ অপরাহ্ন   |   প্রবাস



৭ সেপ্টেম্বর রাতে রিয়াদের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের পক্ষ থেকে এনটিভি জেদ্দা প্রতিনিধি ও রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদ সেলিমকে সংবর্ধনা দেওয়া হয়েছে। 


সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক আহমেদ চান এর সভাপতিত্বে - সাধারণ সম্পাদক ফকির আল আমিনের সঞ্চালনায় 


 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনভেস্টর লায়ন ইসমাইল হোসেন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রধান উপদেষ্টা আব্দুল্লাহ আল মামুন, পৃষ্ঠপোষক মোঃ জাহাঙ্গীর আলম, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সাংগঠনিক সম্পাদক ছাদেক আহমদ,  দপ্তর  সম্পাদক আরিফুল ইসলাম , প্রচার সম্পাদক ফকির হাকিম সহ এসময় সংগঠনের দায়িত্বশীল ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন গণমাধ্যম বান্ধব ব্যবসায়ী নুরুল ইসলাম নুরু, মাসুদ রানা , মোঃ ইউনুস প্রমূখ।



সংবর্ধিত অতিথি জেদ্দা রিপোর্টার্স  অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও এনটিভি জেদ্দা প্রতিনিধ মাসুদ সেলিম  তার বক্তব্যে বলেন- সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের পক্ষ থেকে  আমাকে সংবর্ধনা দেওয়ার জন্য   সবাইকে ধন্যবাদ জানাই ।


আগামী দিনেও গণমাধ্যম কর্মীরা ঐক্যের মাধ্যমে  এগিয়ে যাবে, জেদ্দা পশ্চিমাঞ্চল রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করা হবে বলে  তিনি জানান।

দেশ ও জাতির কল্যাণে সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম  আন্তরিকতার সাথে কাজ করবে সেই প্রত্যাশা করছি।

প্রবাস এর আরও খবর: