সনাতন যুব পরিষদ কতৃক দূর্গাপুজা উপলক্ষে ৪র্থ বারের মতো বস্ত্র বিতরন।

 প্রকাশ: ২৪ অক্টোবর ২০২০, ১২:৫১ অপরাহ্ন   |   চট্টগ্রাম


পুষ্পেন্দু মজুমদার,চট্টগ্রাম প্রতিনিধিঃ

 সার্বজনীন শ্রী শ্রী শারদীয় দূর্গা পূজা ২০২০খ্রিঃ উপলক্ষে " সনাতন যুব পরিষদ" আয়োজিত ৪র্থ বারের মত  বস্ত্র বিতরণ বিতরণ সম্পন্ন।

উক্ত অনুষ্ঠানটি তালতলীর দক্ষিনস্থ সার্বজনীন শ্রী শ্রী লোককনাথ ব্রহ্মচারী মন্দির প্রাঙ্গণে  সংগঠণের প্রতিষ্ঠাতা ও পরিচালক সম্পদ চক্রবর্ত্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।


 প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ সন্দ্বীপ উপজেলার যুগ্ন আহব্বায়ক, পূজা উদযাপন পরিষদ সন্দ্বীপ উপজেলার সহ সভাপতি, সার্বজনীন শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির, সারিকাইত এর সভাপতি ও সনাতন যুব পরিষদের উপদেষ্টা শ্রী অনাদী বরন চক্রবর্ত্তী।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সনাতন যুব পরিষদের উপদেষ্টা মাষ্টার অরুন চন্দ্র দে ও সার্বজনীন লোকনাথ ব্রহ্মচারী মন্দির পরিচালনা কমিটির সভাপতি নিয়তি প্রভা বণিক,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সার্বজনীন শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দিরের সহ সভাপতি হরিলাল মজুমদার এছারাও উপস্থিত ছিলেন সংগঠণের সদস্য, অন্তু রায়, উজ্জল গাঙ্গুলী, উৎসব বণিক, রবিন দাস, সজীব মজুমদার, মিশু মজুমদার সহ এলাকার ব্যক্তিবর্গ। 


অনুষ্ঠানের শুরুতে পবিত্র গীতা থেকে পাঠ করে সৎ সংঘ গীতা চতুষ্পাঠীর ছাত্র অন্তর ভট্টাচার্য,  সঞ্চালনার দায়িত্বে ছিলেন সংঘঠনের  সদস্য অন্তু রায়, স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনের সদস্য সজীব মজুমদার। সংগঠনের প্রতিষ্ঠালগ্ন থেকে শুরু করে বিগত ৪ বছরের  কার্যক্রম তুলে ধরেন তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি তার বক্তব্যে উক্ত সংগঠণের কার্যক্রমের সন্তুষ্টি প্রকাশ করে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সফলতা কামনা করেন। বিশেষ বক্তা তার বক্তব্যে সংগঠণকে এমন একটি মহতী উদ্দোগ গ্রহন করার জন্য ধন্যবাদ জানান এবং সংগঠনের প্রসারতা কামনা করেন। বিশেষ বক্তা তার বক্তব্যে সনাতন সমাজের জন্য সংগঠণের কাজের উপর সন্তুষ্টি প্রকাশ করেন এবং কিছু পরামর্শ  প্রদান করেন। 


প্রধান অতিথি শ্রী অনাদী বরণ চক্রবর্ত্তী তার বক্তব্য সনাতন যুব সংগঠণকে  এমন একটি সংগঠণ প্রতিষ্ঠা করে এমন  ধর্মীয় মানবিক কাজগুলো করার জন্য প্রশংসা করেন এবং ভবিষ্যৎ এমন মহতী আরো কাজের জন্য অনুপ্রেরণা দেন।


এরপর সন্দ্বীপের রহমতপুর, আজিমপুর, পৌরসভা, মুছাপুর, হরিশপুর মোট ৫ ইউনিয়নের প্রায় ৪০ জন নারী- পুরুষের মাঝে বস্ত্র বিতরণ করেন। এবং যারা দূর-দুরান্ত থেকে বস্ত্র নেওয়ার জন্য এসেছেন তাদের প্রত্যেকে ১০০ টাকা করে অর্থ সহায়তা করেন।


 পরিশেষে অনুষ্ঠানের সভাপতি এবং সংঘঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক সম্পদ চক্রবর্ত্তী বক্তব্য প্রদান করেন। তিনি তার বক্তব্য সংঘঠনের কাজ এবং যারা সংঘ প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ করে আসছেন তাদের কথা তুলে ধরেন। যারা সংঘের কাজে অর্থ দিয়ে সহযোগিতা করছেন তাদের কথা তুলে ধরেন এবং কিছু দিক নির্দেষনামূলক তথ্য উপস্থাপন করেন। উপস্থিত সবার কাছে সংঘঠনের  সদস্য, প্রবাসী অর্থদাতা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে সবার কাছে প্রণতি নিবেদন করে বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

চট্টগ্রাম এর আরও খবর: