ফেনীর ফাজিলপুর হাইওয়ে ফাঁড়ির সহায়তা সিএনজি ছিনতাইকারী সক্রিয় চার ডাকাত আটক

 প্রকাশ: ০৯ জানুয়ারী ২০২১, ০৮:৪২ অপরাহ্ন   |   অপরাধ ও আইন




সাখাওয়াত হোসেন (ফেনী) 


ফেনী জেলা ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক বেশ কিছু দিন যাবত সি এন জি ছিনতাই  ঘটনা শুনা যাচ্ছে। এর ধারাবাহিকতার সুত্র ধরে ফাজিল পুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি গতরাতে গোপন সংবাদের ভিত্তিতে আন্তঃজেলা সিএনজি ছিনতাই দলের চারজন ডাকাত  সদস্য কে আটক করে।


সংবাদ  ও পুলিশ ফাঁড়ি সুত্রে জানা যায়, গতরাতে আনুমানিক ১২.১৫  ঘটিকায় ফেনী লেমুয়াব্রীজ নামক স্থানে একটি সিএনজি কে ছিনতাইকারী'রা দাওয়া করে, এই সংবাদ সিএনজি চালাক ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি কে জানান।ফাজিলপুর হাইওয়ে ইনচার্জ সাজেন্ট সোহেল সরকার তার বিচক্ষণতার সঙ্গে সঙ্গীফোর্স নিয়ে ঘোপাল সুলতানা সিএনজি ফিলিং স্টেশনে অবস্থান করেন এবং মহাসড়কে বেরিকেট দিয়ে রাত ১২.৪৫ মিনিটে আসামীদের আটক করতে সক্ষম হয়। 



ছিনতাইকারী ডাকাত দলের সদস্যরা হলেন, নোয়াখালী জেলার কবির হাট থানার নবগ্রামের আবু বক্কর সিদ্দিকী এর পুত্র মোমিন উল্যাহ (৫৮)।একই জেলার সদর থানার মৃতঃ আলী আকবরের ছেলে মনির আহাম্মদ (৩৫)।হাতিয়া উপজেলার বুবীরছর গ্রামের লালু বিগার ছেলে জয়নাল (৩৩) ও কোম্পানিগঞ্জ থানার মোতালেবের ছেলে মোহাম্মদ শেখ আহাম্মদ(৪০)।


আটকের সময় ডাকাতদল থেকে উদ্ধার করা হয়, একটি লোহার পাইপ,একটি লোহার রট যার একপাশ সুচালো, একটি ইলেক্টিক ক্যাবল (তার),চারটি মোবাইল, একটি নোহা মাইক্রোবাস যার রেজঃ নাম্বার ঢাকা মেট্র-চ-১৪-১০৮৭। ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে  এদের নামে সাধারণ ডায়েরি (১৯১) করা হয় এবং রাতেই ফেনী সদর থানায় হস্তান্তর করা হয়।


এই বিষয় ফাজিলপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাজেন্ট 

সোহেল সরকার সাংবাদিকদের জানান,গত ২৯ ডিসেম্বর ও ৩ জানুয়ারি সি এন জি ছিনতাইর খরব শুনা যায় তাই আমরা গত তিনদিন যাবত মোবাইল পুলিশ ডিউটি আরো জোরদার করি তারই ধারাবাহিকতায়  গতরাতে আন্তঃজেলার চারজন ছিনতাইকারী ডাকাত দলের সদস্য আটক করতে সক্ষম হয় এবং এই  পুলিশ ডিউটি অব্যাহত থাকবে নিরাপত্তা জোরদারে। তিনি সাংবাদিকদের আরো জানান এদের( ছিনতাইকারী)  নামে পূর্বে একাধিক মামলা রয়েছে বিভিন্ন থানায়।


উল্লেখ্য এই যে গত তিনমাস যাবত সার্জেন্ট সোহেল সরকার তার বিচক্ষণতার পরিচয় দিয়ে মহাসড়কে একাধিক সফলতার সহিত অভিযান পরিচালনা করেন

এবং মহাসড়কে সার্বিক নিরাপত্তা দিয়ে যাচ্ছেন।